বিশ্বের ৫ টি সবচেয়ে বড় রহস্যময় ও অমীমাংসিত ঘটনা

ভয়ানক অন্যরকম খবর 25-02-2020 02:52 pm 78
বিশ্বের ৫ টি সবচেয়ে বড় রহস্যময় ও অমীমাংসিত ঘটনা

আমাদের পৃথিবী খুব ই রহস্যময়ী। যার মধ্যে কিছু রহস্যের ব্যাপারে আমরা সবাই জানি কিন্তু আজ আমরা যে ১০ টি রহস্যের ব্যাপারে কথা বলবো হয়তো এগুলির ব্যাপারে আপনারা অনেকেই জানেন না।
#০১ঃ
Barmuda Triangle (বারমুডা ট্রাইএঙ্গেল)-
ডেভিল\'স ট্রায়াঙ্গল নামে পরিচিত এই এলাকা দিয়ে যাওয়া বিমান চালকেরা বলেন যে এই এলাকায় অনেক বিমান ও সামুদ্রিক জাহাজ রহস্যজনক ভাবে

AD: নিজের নামে ওয়েবসাইট তৈরি করতে এখনি যোগাযোগ করুনঃ 01788-076677

হারিয়ে গিয়েছে। কিন্তু এর কারণ সম্পর্কে এখনো কোনো সঠিক ব্যাখ্যা পাওয়া যায় নি।
#০২ঃ
Disappeared Aircraft landed after 37 Years (37 বছর পর নিখোঁজ বিমানের অবতরন)-
ফ্লাইট ৯১৪ নামের বিমানটি ১৯৫৫ সালে ৫৭ জন যাত্রী নিয়ে নিউ ইয়র্ক থেকে মিয়ামির উদ্দেশ্যে রওনা হইয়ে আর কখনো অবতরণ করেনি। কিন্তু ১৯৯২ সালে ৩৭ বছর পর সেটি ভেনেজুয়েলার এক বিমান বন্দরে ল্যান্ড করে আবার শূন্যে অবতরণ করে। কিন্তু ওই বিমানটি মায়ামি পৌঁছায়নি।
#০৩ঃ
Lochness Monster (লসনেস মনস্টার)-
এটির ব্যাপারে আমরা অনেক গল্পই শুনে এসেছি। অনেকেই মনে করেন এটি একটি সামুদ্রিক প্রাণী।কিন্তু এটার সত্যিকার রহস্য এখনো মানুষের অজানা।
#০৪
Six Inches Human Skeleton (ছয় ইঞ্চির মানব কঙ্কাল)-
চিলির ঘোস্ট টাউনে ৬ ইঞ্চির নরকঙ্কাল পাওয়া গিয়েছিল এবং সেটি আজও আমাদের কাছে একটি বড়ো প্রশ্ন। কিন্তু এটার রহস্য এখনো উদঘাটন করা সম্ভব হয় নি। অনেকে মনে করেন এটি আসলেই কোনো ছয় ইঞ্চি মানুষের কঙ্কাল।
#০৫
Meat Rain Fall (মাংস বৃষ্টি)-
এটা শুনে চমকে গেলেন তো! চমকে যাওয়ারই কথা। কিন্তু এটাই সত্যি যে এমনটা হয়েছিল।১৮৭৬ সালে আমেরিকার বাথ কান্ট্রি কেনটাকিতে মাংসের বৃষ্টি হতে দেখা গিয়েছিল। তখন সবাই সেগুলো কুড়াতে শুরু করে এবং সবাই তা রান্না করে খায়। এটা খুবই সুস্বাদু ছিল। অনেকে মনে করেন এগুলো ছিল ভেড়া এবং হরিণের মাংস।

Googleplus Pint

Author

Total Posts: 55
Total Views: 2,897

    সর্বশেষ পাঠকের মন্তব্য

    Please login To write comment