বোরিং লাইফ কে প্রানবন্ত করে তুলতে কিছু হ্যাকস বা টিপস

লাইফ স্টাইল 26-02-2020 03:10 am 46
বোরিং লাইফ কে প্রানবন্ত করে তুলতে কিছু হ্যাকস বা টিপস

কারও সাথে মজা করা একেবারেই স্বাভাবিক, এবং লোকেরা নিজের মনোরঞ্জনের চেষ্টা করতে প্রায়শই ভয় পায়। কেউ কেউ বলবেন, ‘এটি সংস্থায় ভাল,’ এবং অনেকে এটিকে সম্মতি জানায়। আমরা এমন এক পৃথিবীতে বাস করি যেখানে একা থাকতে হবে – একক হিসাবে বিবেচনা করা হয় বা কফিতে একা বসে থাকা খারাপ বলে বিবেচিত হয় এবং আমাদের ক্ষতিগ্রস্থদের মতো আচরণ করা যেতে পারে। এটি

AD: নিজের নামে ওয়েবসাইট তৈরি করতে এখনি যোগাযোগ করুনঃ 01788-076677

প্রকৃতপক্ষে একটি ভুল ভুল ধারণা কারণ মহিলাদের মতো একজন পুরুষের মাঝে মাঝে নিজের এবং তাদের চিন্তার সাথে একা থাকা উচিত। অন্যান্য জিনিসগুলির মধ্যে আমরা নিজেরাই মজা করতে পারি।

রেস্টুরেন্টে যান
মজার গল্প
আপনার পছন্দের জন্য শহরের সমস্ত জায়গাগুলি রয়েছে, কারও সাথে আপনার একমত হতে হবে না, তাই সেই ভারতীয় খাবারের রেস্তোরাঁয় যান যে আপনি এত বেশি পরিদর্শন করতে চেয়েছিলেন এবং যা আপনার বন্ধুদের দৃষ্টি আকর্ষণ করে নি। হ্যাঁ, আপনি একা খাবেন তবে আপনি বুঝতে পারবেন যে এটি এতটা খারাপ নয়।

মিষ্টি খান
মজাদার বিষয়গুলি বর্ণিত করুন
যদি আপনি কলা বিভাজনের মতো মনে করেন তবে এর জন্য যান, আপনি যে ডেজার্ট চান তা খান, কখন আপনি চান এবং কীভাবে চান। আপনি চলে যেতে পারেন – কিছুই না কারণ আপনাকে বিরক্ত করার সামনে আপনার কাছে কেউ নেই।

ব্যায়ামে যান
মজাদার বিষয়গুলি বর্ণিত করুন
আপনি নিজের গতিতে বেরিয়ে যেতে পারেন, আপনি কতটা ঘামছেন এবং যখন আপনি বোধ করতে যাচ্ছেন তখন বোধ হয় ফিরে আসতে পারেন। কারও উত্তর দেওয়ার বিষয়ে আপনাকে চিন্তা করতে হবে না।

কিছু সেলফি তুলুন
মজার গল্প
আপনি সেলফি তোলা লোকদের সমালোচনা করেন, তবে আপনি নিজের সেরা ফোনটি দেখার জন্য বা আপনি করতে পারেন এমন হাস্যকর মুখগুলি দেখে হাসতে আপনার সেল ফোনটি নিতে পারেন এবং পরীক্ষা করতে পারেন।

ভ্রমণ – কেন নয়?
আপনি এমন জায়গাগুলিতে ঘুরে দেখতে পারেন যেখানে আপনি কখনও আপনার বন্ধুদের বা দম্পতির সাথে দেখা করতে পারেন না। তদুপরি, আপনি যে জায়গাগুলিতে যেতে চান সেগুলি দেখার জন্য আপনাকে কারও সাথে সম্মতি জানাতে হবে না।

হেঁটে আসুন
মজাদার বিষয়গুলি বর্ণিত করুন
বাইরে যান, রাস্তায় হাঁটুন, কিছুটা বেরোন এবং রুটিন থেকে বেরিয়ে আসুন। ল্যান্ডস্কেপগুলি, রাস্তাগুলি এবং জায়গাগুলি উপভোগ করুন যা সাধারণত কোনও জায়গায় পৌঁছতে হয় তা আপনি লক্ষ্য করেন না।

পার্কে কিছু বই পড়ুন
একটি ভাল বই বহন করুন এবং ঘাসে বা আরামদায়ক চেয়ারে বসুন। আপনি যদি মনোনিবেশ না করেন তবে কিছু যায় আসে না, ধারণাটি হ’ল অভিজ্ঞতাটি বাঁচার জন্য এটি আপনার পরিকল্পনা।

যন্ত্র বাজাতে শিখুন
এমনকি আপনার কোনও প্রশিক্ষকের কল করতে, অনলাইন টিউটোরিয়ালগুলি সন্ধান এবং চ্যালেঞ্জিং লক্ষ্য নির্ধারণের দরকার নেই।

স্বেচ্ছাসেবক হোন
মজাদার জিনিসগুলি নিজেই করুন
আপনার ব্যক্তিগত পছন্দের উপর নির্ভর করে এমন একটি সমিতি সন্ধান করুন যা আপনার মতো একই লক্ষ্যগুলির জন্য দাঁড়িয়েছে। তাদের দলের অংশ হয়ে উঠুন এবং একসাথে সুন্দর এবং ইতিবাচক গল্পগুলি তৈরি করুন।

কিছু লিখুন
আপনার চিন্তাভাবনা এবং অনুভূতি প্রকাশ করুন। একা, অন্য লোক ছাড়া। এগুলিকে একটি ব্লগে পরিণত করুন, একটি উপন্যাস লিখুন বা কেবল নিজের ডায়েরি রাখুন।

Googleplus Pint

Author

Total Posts: 55
Total Views: 2,690

    সর্বশেষ পাঠকের মন্তব্য

    Please login To write comment