ব্লগে আলেক্সা রাঙ্ক কমাতে আলেক্সা টুলবার এর ভূমিকা!!

Others 2020-03-01 07:44 am 68
ব্লগে আলেক্সা রাঙ্ক কমাতে আলেক্সা টুলবার এর ভূমিকা!!

প্রথমে সবাই আমার সালাম নিবেন, আশা করি সবাই ভাল আছেন।
ব্লগার দের কাছে রাঙ্ক এখন সব থেকে বেশি পাধান্য দিচ্ছে আর সেটা হল আলেক্সা রাঙ্ক, সবাই চাই যেন নিজ নিজ সাইটের ভিজিটর যেমনি হোক না কেন আলেক্সা রাঙ্ক যেন কম হয়।
যাদের সাইটে ভিজিটর কম স্বাভাবিক ভাবেই সেই সাইট এর আলেক্সা রাঙ্কও কম হবে কিন্তু এখুন অনেকে অনেক পথ অবলম্বন

AD: নিজের নামে ওয়েবসাইট তৈরি করতে এখনি যোগাযোগ করুনঃ 01788-076677

করে আলেক্সা রাঙ্ক কমিয়ে নিচ্ছে যেটা এক মত্র ব্লগ এডমিন ছাড়া আর কারও পখে ধরা সম্ভব না। এই ধরুনের একটি সাইট আছে যেটা ব্যবহার করে আপনার ব্লগে যদি ১০ জন ভিজিটর থাকে তাও আপনার সাইট আলেক্সা রাঙ্ককে ১ হাজারে নামিয়ে আনতে পারবেন আর সেটা করা সম্ভব alexaboostup এর দ্বারা। কারন এটা দিয়ে আপনি যত boostup করবেন আর সাইটের রাঙ্ক তত কমতে থাকবে আর এটা কেন হয় জানেন কারন আপনি যখুন alexaboostup করবেন তখুন আপনি কোন একটি সাইট ভিজিটর করছেন সেটা আপনি একটু লক্ষ করলেই বুঝতে পারবেন এবং আপনি সেই ভিজিট করছেন তাই তারও আপনার সাইট একি ভাবে ভিজিট করছে। তবে এই ভাবে আলেক্সা রাঙ্ক ধরে রাখা খুব কঠিন। তবে আপনার সাইটে যদি ভিজিটর ভাল থাকে তাহলে এমনিতেই আপনার সাইট রাঙ্ক কমবে এর জন্য কিছু কাজ করলে আরও ভাল হবে যেমন সাইটে আলেক্সা টুলবার এবং গ্যাজেড ব্যবহার করা।


আমি অনেক বড় বড় ব্লগ থেকে পড়েছি কিভাবে আলেক্সা রাঙ্ক কমানো যাই নিয়ে তারা অনেক কথাই বলেছে আমিও তাদের সঙ্গে একমত যেমন ভাল seo করতে হবে, ব্যাকলিঙ্ক করতে হবে ইত্যাদি ইত্যাদি সব কিছুই ঠিক আছে কিন্তু আজকে আমি সেগুল নিয়ে কিছুই বলব না আমি বলব আপনি সেগুল তো অবশ্যই করবেন কারন আপনার সাইটকে ভাল যাইগাই নিয়ে যেতে হলে ভাল SEO, ব্যাক লিঙ্কের অবশ্যই দরকার আছে কিন্তু আলেক্সা রাঙ্ক কমাতে চাইলে টুলবার ব্যবহার করা খুবি জরুরি।
কারন আলক্সা সাইটে আলেক্সা রাঙ্ক কমানোর ক্ষেত্রে সেই সকল ভিজিটর দের কাউন্ট করে যারা আলেক্সা টুলবার ব্যবহার করে, অন্য ভিজিটর দেরেও কাউন্ট করে তবে আপনি যদি আলক্সা টুলবার ব্যবহার করে কোন সাইট ভিজিট করেন তাহলে সেই সাইট রাঙ্ক হবে ১০০% কিন্তু আপনি যদি সাধারন ভিজিটর দের মত ভিজিট করেন মানে টুলবার যুক্ত ছাড়া ব্রাউজার দিয়ে ভিজিট করেন তাহলে সেই সাইট রাঙ্ক পাবে অনেক কম মানে আলেক্সা টুলবার ব্যবহার কারি একজন আর এমনি সাধারন ভিজিটর ১০ এরও বেশি এক সমান। তাহলে বুঝতেই পারছেন আপনার সাইট রাঙ্ক কমাতে আলেক্সা টুলবার ভূমিকা কতটা তাই সবার উচিত নিজ নিজ ব্রাউজারে আলেক্সা টুল বার ব্যবহার করা।


আলেক্সা টুলবার ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
আমার আজকের এই পোস্টের উদ্দেশ্য সবাই যেন আলেক্সা টুল ব্যবহার করাতে কারন আপনি যখুন এটা ব্যবহার করবেন এর উপকারিতাও বুঝতে পারবেন কারন এটা যেমন সাইট রাঙ্ক কমাতে সাহায্য করে তেমনি খুব সহজে বোঝা যাই কোন সাইট টি কেমন।

Googleplus Pint

Author

Total Posts: 55
Total Views: 2,775

    সর্বশেষ পাঠকের মন্তব্য

  • ObakBisso
    Nice post
    2020-03-01 09:42 am
  • ObakBisso
    2020-03-01 09:43 am
  • Please login To write comment